ময়মনসিংহে পুলিশ হেফাজত থেকে পালিয়েছে দুই আসামী

Netrolive
By -
0

 

ফাইল ছবি

ময়মনসিংহের ফুলবাড়ীয়া থানার চুরির মামলায় দুই কিশোর আসামী পুলিশ হেফাজত থেকে পালিয়েছে। ময়মনসিংহের আদালত থেকে গাজীপুরের টঙ্গি কিশোর উন্নয়ন কেন্দ্রে নিয়ে যাওয়ার পথে আসিফ (১৬) এবং শহী (১৫) নামে ফুলবাড়িয়ার দুই কিশোর সিএনজি থেকে পলিয়ে গেছে। 

২৭আগষ্ট (রবিবার)  রাত ১১টার দিকে উপজেলা ভালুকার ভরাডুবা এলাকায় তারা পালিয়ে যায। ফুলবাড়ীয়া থানার ওসি (তদন্ত) মোহাম্মদ ফেরদৌস আলম জানান দুই কিশোর অপরাধীকে গ্রেফতারে আভিযান অব্যাহত আছে। 

জানা যায়, গত ২৬ আগষ্ট শনিবার একটি চুরির ঘটনায় কৃঞ্চবালা সাহা নামে এক ব্যাক্তি চারজনকে অভিযক্ত করে ফলবাড়ীয়া থানায় একটি চুরির মামলা দায়ের করেন। পরে পুলিশ ইব্রাহী (৩৬), ইউসুফ (২০), আসিফ (১৬), এবং শহীদ (১৫) নামের ৪জন আসামীকে গ্রেপ্তার করে। 

গ্রেপ্তারকৃতদের মধ্যে কিশোর অপরাধী আসিফ ও শহীদকে গত ২৭ আগস্ট (রবিবার) ময়মনসিংহ শিশু আদালতে হাজির করা হলে সংশ্লিষ্ট বিচারক তাদের গাজীপুর জেলার টঙ্গি কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন। সেই নির্দেশের কারণে ফুলবাড়ীয়া থানার এ এস আই আমিনুর হোসেন ও সঙ্গীয় কনস্টেবল মেজবাহ উদ্দিন রোববার রাতে ওই দুই কিশোরকে নিয়ে সিএনজিতে করে টঙ্গি কিশোর উন্নয়ন কেন্দ্রের উদ্দ্যেশ্যে রওনা হন। কিন্তু ভালুকা উপজেলার ভরাডুবা এলাকায় পৌঁচালে রাত সারে ১১টার দিকে ওই দুই যুবক চলন্ত সিএনজি থেকে লাফিয়ে পালিয়ে যায় । তবে এ সময় তাদের হ্যান্ডকাফ ছিলো না বলেও জানান এএসআই আমিনুর হোসেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Accept !